আমার ছন্দকবিতা । মোঃ মিজান হোসেন চেীধুরৗ।



 আমার ছন্দকবিতা । মোঃ মিজান হোসেন।

Download

আমি কবি নই। আবার লেখকও নই। তবে জীবনের এক পর্যায়ে কবিতা লিখার একটি শখ এবং ইচ্ছে আমার মনে জাগে। তখন থেকেই লিখতে শুরু করি। শুরু করেছিলাম চার লাইনের একটি ছন্দ কবিতা হতে। 

আমি কোন অভিজ্ঞ লেখক নই। মনের ভাবটুকু শুধু কবিতার চরনের মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। আমার কবিতার বেশিরভাগই লিখা হয় আমার জীবনে ঘটে যাওয়া বাস্তবিক মনোভাব ও অভিজ্ঞতা থেকে এবং কিছু হয় কাল্পনিক। আমরা সকলেই প্রতিনিয়ত কিছু না কিছু কল্পনা করে থাকি। আমিও তার ব্যতিক্রম নই। ব্যতিক্রম শুধু এটুকুই যে আমি আমার কাল্পনিক মনোভাবগুলোকে কবিতার মাধ্যমে প্রকাশ করতে স্বাচ্ছন্দ বোধ করি। এতে আমার হিয়ায় ত্রিপ্তি মেলে।


Social Links:                                                               

Facebook | Instagram | Twitter | Email                                                   

Comments